• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিরাপত্তা ব্যারিকেডে ট্রাকের ধাক্কায় ঝরল তাজা প্রাণ

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

১৪ মার্চ ২০২৩, ১৪:৫১
নিরাপত্তা ব্যারিকেডে ট্রাকের ধাক্কায় ঝরল তাজা প্রাণ

নীলফামারীর সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় আব্দুল হাকিম (৫০) নামে এক বরই ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন আরও তিন ফল ব্যবসায়ী।

আজ মঙ্গলবার (১৪ মার্চ) সকাল সোয়া ৮টার দিকে পৌর শহরের পাঁচমাথা মোড়ের রেললাইন সংলগ্ন ফলের আড়তের নিরাপত্তার জন্য পুঁতে রাখা ব্যারিকেডে ট্রাকের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত ফল ব্যবসায়ী আব্দুল হাকিম রংপুরের মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের মালিকাদহ গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আড়তের পরিত্যক্ত রেলপাতের একটি খুঁটির পাশে দাঁড়িয়ে পাইকারি দরে বরই বিক্রি করছিল হাকিম। এ সময় আঙ্গুরের একটি ট্রাক (যশোর-ট-১১-৩৬৬০) মালামাল খালাসের জন্য আড়তে ঢুকতে গিয়ে রেলপাতের খুঁটির সাথে সজোরে ধাক্কা লাগে। এতে খুঁটির পাশে দাঁড়িয়ে থাকা বরই ব্যবসায়ী আব্দুল হাকিমের মাথার সাথে ধাক্কা লাগে রেলপাতের খুঁটিটি।

এতে মাথা ফেটে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে মারা যায় বরই ব্যবসায়ী হাকিম। এ ঘটনায় গুরুতর আহত হয় আরও তিনজন খুচরা ও পাইকারি ব্যবসায়ী। এরা হলেন মিঠাপুকুরের মালিকাদহ গ্রামের আবু তালেবের ছেলে আল আমিন (২৩), সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ার আলিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৯) ও হাতিখানা মহল্লার ইউসুফ আলীর ছেলে ইকবাল হোসেন (৩৬)।

স্থানীয় ব্যবসায়ীরা আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়।

সৈয়দপুর থানার উপ পরিদর্শক আবু তারেক দীপু দৈনিক অধিকারকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক থাকায় তাদের আটক করা সম্ভব হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড