• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে বিএনপি নেতাসহ ছাত্রলীগ নেতা আটক 

  হাজী এসএম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর):

১৩ মার্চ ২০২৩, ১৭:০২
টঙ্গী বাজার

গাজীপুরের টঙ্গী বাজার এলাকা থেকে থানা বিএনপির এক নেতাকে ও মদ্যপ অবস্থায় ওয়ার্ড ছাত্রলীগের এক নেতাকে আটক করে সোমবার আদলতে প্রেরণ করেছে পুলিশ।

আটককৃত বিএনপি নেতার নাম মোফাজ্জল হোসেন শিশির (৩৮)। তিনি টঙ্গী পূর্ব থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এবং গাজীপুর সিটির ৫৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক। অপরদিকে আটক গাজীপুর সিটির ৫৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিহাদুর রহমান সাব্বির (২৫)।

পুলিশ জানায়, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা থেকে শিশিরকে আটক করা হয়। পরে টঙ্গী পূর্ব থানায় রুজু হওয়া পুরনো একটি নাশকতার মামলায় তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। একই এলাকা ও সময়ে মদ্যপ অবস্থায় মাতলামী ও লোকজনের সাথে অসৌজন্যমূলক আচরণ করছিল সাব্বির।

এ সময় পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে সংশ্লিষ্ট আইনে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, বিএনপি নেতা শিশিরকে আটকপূর্বক পুরনো নাশকতার মামলায় চালান দেওয়া হয়েছে। আর মদ খেয়ে রাস্তায় মাতলামি করে জনমনে আতঙ্ক সৃষ্টির অপরাধে সাব্বিরকে আটক করে জিএমপি অধ্যাদেশে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড