• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে  ট্রাকের ধাক্কায়  স্বামীর বাইক থেকে ছিটকে পড়ে প্রাণ গেল স্ত্রীর

  সাইদুর রহমান, ষ্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ):

১৩ মার্চ ২০২৩, ১৬:৫৫
মোটরসাইকেল

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ইয়াসমিন বেগম (৫৫) নামে এক গৃহবধু নিহত হয়েছেন। এ সময় নিহতের স্বামী তাইজুল ইসলাম গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৩ই মার্চ) সাড়ে ১১ টার দিকে এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় বেপরোয়া গতিতে আসা অজ্ঞাতনামা একটি ট্রাকের ধাক্কায় ছিটকে পরে বিপরিত পাশ থেকে আসা অন্য একটি গাড়ির চাকায় পিষ্ট হয়ে তিনি নিহত হন। নিহত গৃহবধূ ইয়াসমিন বেগম ব্রাহ্মণবাড়িয়া জেলার তাইজুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, তাইজুল ইসলাম স্ত্রীকে নিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকায় থাকেন। সকালে ব্রাহ্মণবাড়িয়া থেকে মোটরসাইকেলযোগে ধানমন্ডির উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি অজ্ঞাতনামা ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।এসময় ইয়াসমিন বেগম মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গেলে আরেকটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক মজিবুর রহমান জানান, তাইজুল ইসলাম ও তার স্ত্রী ইয়াসমিন বেগম মটরসাইকেল যোগে ঢাকা যাওয়ার পথে এশিয়ান হাইওয়ে সড়কের উপজেলার কালাদী এলাকায় অজ্ঞাতনামা ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পরে অন্য গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড