• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিকট শব্দে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ

পুলিশের ৬১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১২ মার্চ ২০২৩, ১০:০৪
মোটরসাইকেল

কিশোরগঞ্জের ভৈরবে সাইলেন্সারের বিকট শব্দে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় শহরের বঙ্গবন্ধু সরণীতে ভৈরবপুর উত্তর পাড়া আলিম সরকারের বাড়ির সাথে ভৈরবপুর দক্ষিণ পাড়া বাওরার বাড়ির এলাকার লোকজনের সংঘর্ষ হয়। এসময় সংঘর্ষে ৩ পুলিশসহ মোট ৮ জন আহত হয়েছে। একজনকে গুরুত্বর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১০ মার্চ শুক্রবার বিকেলে ভৈরবপুর উত্তর পাড়ার আলিম সরকার বাড়ির নূরের সাথে বাওরার বাড়ির এলাকার প্রান্তসহ কয়েকজনের মোটরসাইকেলের সাইলেন্সারের বিকট শব্দ নিয়ে বাকবিতন্ডা হয়। পরে স্থানীয় নেতৃবৃন্দ আজ ১১ মার্চ রাত ৮টায় মীমাংসার ব্যবস্থা করেন। কিন্তু এর আগেই সন্ধ্যা ৭টায় দু’গ্রুপে ককটেল, লাঠিসোটা, দা, বল্লম, রামদা, টেটাসহ দেশীয় অস্ত্রাধী নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় এ সংঘর্ষ থামাতে পুলিশ ৩৯ রাউন্ড রাবার বুলেট ও ১২ রাউন্ড বুলেট লিকবল কার্তুজ (সিসা বুলেট) নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বাওরা বাড়ির পক্ষে প্রান্ত বলেন, আলিম সরকার বাড়ির ছেলেপেলেরা প্রতিনিয়তই মোটরসাইকেলের সাইলেন্সারের বিকট শব্দ ব্যবহার রাস্তায় চলাফেরা করে। আলিম সরকার বাড়ির নূর ও হলুদ নামে দুটি ছেলে গতকাল শুক্রবার এবং আজ শনিবার একইভাবে মোটরসাইকেলে বিকট শব্দ ব্যবহার করে আমাদের এলাকায় এসে আমাদেরকে উত্তেজিত করে। আমাদের এলাকার কিছু মরুব্বীদের সাথেও আলিম সরকার বাড়ির ছেলেপেলেরা বাজে ব্যবহার ও অকথ্য ভাষায় গালাগালি করে। আমরা এদের প্রতিহত করতেই তাদের বাঁধা দিলে তারা দা, লাঠি নিয়ে আমাদের আক্রমণ করে।

অপরদিকে আলিম সরকার বাড়ির শরীফ মিয়া বলেন, ইতালি থেকে আমাদের এলাকার নুরু দেশে এসে তার মোটরসাইকেলে সাইলেন্সার লাগিয়ে গতকাল ট্রায়াল দিতে গিয়ে বাওরার বাড়ির এলাকার দিকে গেলে ওই এলাকার লোকজন তাকে আটকে রাখে। স্থানীয় নেতৃবৃন্দ আজ সমাধানের আশ্বাস দিলে সন্ধ্যায় তারা লাঠিসোটা নিয়ে আমাদের এলাকায় হামলা করে।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকসুদুল আলম বলেন, মোটরসাইকেলের বিকট শব্দের বিষয়কে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে ৩৯ রাউন্ড রাবার বুলেট ও ১২ রাউন্ড বুলেট লিকবল কার্তুজ (সিসা বুলেট) নিক্ষেপ করে ঘটনার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনা স্বাভাবিক রাখতে দুই পক্ষের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড