• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেক হত্যা মামলায় আটজনকে আসামি করে মামলা

  এম এ মোতালিব ভুঁইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

১১ মার্চ ২০২৩, ১৮:৪৭
খালেক হত্যা মামলায় আটজনকে আসামি করে মামলা
দোয়ারাবাজার থানা (ফাইল ছবি)

সুনামগঞ্জের দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন হওয়ার ঘটনায় আটজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গতকাল শুক্রবার গভীর রাতে ঘটা এ ঘটনায় নিহতের স্ত্রী মোছা. জোছনা বেগম বাদী হয়ে সুমন মিয়া (২৬), জুয়েল আহমদ (২২), লায়েক আহমদ (২০), রানা আহমদ (২০), আলী হোসেন (২৬), মো. মাসুক মিয়া (৫৫), জাকারিয়া আলম (২৬), আনোয়ারা বেগমসহ (৪৮) অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের নামে মামলা করেছেন।

নিহত আব্দুল খালিক উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর উস্তিংগেরগাও গ্রামের ময়না মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বসতভিটার ২ শতাংশ জমি নিয়ে ময়না মিয়া ও তার শ্যালক আব্দুর নুরের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে নিহত আব্দুল খালিকের বসতঘরে এ নিয়ে পারিবারিকভাবে বসতবাড়ির জমিজমা নিয়ে আলোচনায় বসেন।

আলোচনা চলাকালে হঠাৎ উভয় পক্ষের মধ্যে ঝগড়াঝাঁটি শুরু হয়। এক পর্যায়ে আব্দুর নুরের ছেলে সুমন মিয়া ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে ময়না মিয়ার পুত্র আব্দুল খালিককে কুপিয়ে জখম করে।

এ সময় জুয়েল আহমদ, লায়েক আহমদ, রানা আহমদ আলী হোসেনসহ আরও ৫/৬ জন মিলে নিহত খালিকের ভাই আব্দুল হক এবং শ্বশুর আহমদ মিয়াকে এলোপাতাড়ি মারপিট করিয়া জখম করে। আব্দুল খালিকের জখম গুরুতর হওয়ায় বাড়ির লোকজন তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় আব্দুল খালিক (৪০) শুক্রবার ভোররাতে মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় সুমন মিয়া (২৬) লায়েক আহমদ (২২) রানা আহমদ (২০) আলী হোসেনসহ (২৬) মোট পাঁচজনকে পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড