• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 

  আরিফ চৌধুরী, মহানগর প্রতিনিধি (গাজীপুর)

১০ মার্চ ২০২৩, ১৫:৩৫
টঙ্গীতে সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 
পুরস্কার বিতরণ করা হচ্ছে (ছবি : অধিকার)

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে টঙ্গীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সারাদিন ব্যাপী বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানের সভাপতিত্বে ও সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ মো. ওয়াদুদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য কাজী মোজাম্মেল হক, গাজীপুর জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা, বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য মো. ওসমান আলী, ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন সরকার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাখি সরকার, গাজীপুর জজ কোর্টের অ্যাডভোকেট মো. শাহজাহান খান, টঙ্গী পৌরসভার সাবেক কমিশনার মো. নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুল বাসেত খানসহ স্কুল ও কলেজ শাখার বিভিন্ন শিক্ষক ও শিক্ষিকাবৃন্দরা।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে প্রধান অতিথি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। পুরষ্কার বিতরণের পর জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড