• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে নকল জুস কারখানাকে জরিমানা

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার (নারায়ণগঞ্জ)

১০ মার্চ ২০২৩, ১৪:৫৮
সোনারগাঁয়ে নকল জুস কারখানাকে জরিমানা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ওয়েল কাম ফুট এন বেভারেজ নামে একটি নকল জুস কারখানায় অভিযান চালিয়ে প্রতিষ্ঠানের মালিককে ২ লাখ টাকা জরিমানা করেছে র‍্যাব।

গতকাল বৃহস্পতিবার (৯ মার্চ) উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে পিরোজপুর এলাকায় অবস্থিত এ জুস কারখানায় অভিযান চালায় র‍্যাব-১১।

র‍্যাব-১১ এর উপ অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরীর নেতৃত্বে ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ জেলা সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অবৈধভাবে বিষাক্ত কেমিক্যাল দিয়ে নকল জুস তৈরি করা প্লাস্টিক বোতল ভর্তি আনুমানিক প্রায় ১৪ হাজার লিটার জুস জব্দ করা হয়। এ সময় কারখানার মালিক আফজাল হোসেন ওরফে লিলন চৌধুরীকে (২৯) ২ লাখ টাকা জরিমানা করে, তাৎক্ষণিকভাবেই ভবনের সামনে জব্দকৃত মালামাল গুলো আগুন দিয়ে পুড়িয়ে নষ্ট করা হয়।

এ দিকে র‍্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী গণমাধ্যম কর্মীদেরকে জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজীপাড়া গ্রামের এবায়েদ উল্লাহ মিয়ার ছেলে আফজাল হোসেন ওরফে লিলন চৌধুরী দীর্ঘদিন যাবত উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর ইনকিলাবের একটি পরিত্যক্ত ভবনে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ওয়েল কাম ফুট এন বেভারেজ নামে কারখানায় বিষাক্ত জুস প্রস্তুত করে দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করে যাচ্ছে।

তিনি আরও জানান, এসব জুস পান করে দেশের লক্ষলক্ষ মানুষ ও শিশুসহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড