• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে শিক্ষা সফরের বাসে আগুন

  আব্দুর রউফ রুবেল (গাজীপুর)

১০ মার্চ ২০২৩, ১৪:৫১
গাজীপুরে শিক্ষা সফরের বাসে আগুন
শিক্ষা সফরের বাসে আগুন (ছবি : অধিকার)

গাজীপুরের শ্রীপুরে শিক্ষা সফরের একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

গতকাল বৃহস্পতিবার (৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মাওনা চৌরাস্তা অবদার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি। বাসটি মহানগরের হারিনাল এলাকার গাজীপুর অক্সফোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রদের নিয়ে শিক্ষা সফরের জন্য ময়মনসিংহের ভালুকা উপজেলার ড্রিমওয়ার্ল্ড পার্কে গিয়েছিল। শিক্ষা সফর থেকে ফেরার পথে বাসে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সন্ধ্যায় গাজীপুর অক্সফোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের ব্যানার লাগানো একাধিক বাস ময়মনসিংহের ভালুকা উপজেলার ড্রিমওয়ার্ল্ড পার্কে শিক্ষা সফর থেকে ফেরার পথে উপজেলার মাওনা চৌরাস্তা অবদার মোড় এলাকায় পৌঁছালে চলন্ত বাসে পেছন থেকে ধোঁয়া বের হতে থাকে। এ সময় হঠাৎই বাসটিতে আগুন ধরে গেলে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা দ্রুত বাস থেকে নিরাপদে নেমে যায়। বাসটিতে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ ৬০/৭০ জন যাত্রী ছিল।

মাওনা ফায়ার সার্ভিস ও সিভিল স্টেশনের স্টেশন অফিসার আব্দুল মান্নান জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় আধাঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুপাশে যান চলাচল বন্ধ ছিল। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড