• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাফিক পুলিশের উপর হামলার ঘটনায় যুবক গ্রেফতার

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১০ মার্চ ২০২৩, ১৪:৪৪
ট্রাফিক পুলিশের উপর হামলার ঘটনায় যুবক গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কর্তব্যরত ট্রাফিক পুলিশের উপর চাঞ্চল্যকর হামলার ঘটনায় আল-আমীন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

গতকাল বৃহস্পতিবার (৯ মার্চ) বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র্যাব-১১ এর সহকারী পরিচালক মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে গত বুধবার (৮ মার্চ) রাতে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার বাসিন্দা সেন্টু জমাদারের ছেলে। উক্ত আসামি পেশায় ভ্যানচালক। দীর্ঘদিন যাবত সিদ্ধিরগঞ্জ এলাকায় বসবাস করেন তিনি। এর আগে গত রবিবার (৫ মার্চ) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ অংশের মাদানীনগর এলাকায় উল্টো পথে যান চলাচল বন্ধে কর্তব্যরত ছিলেন কনস্টেবল সুলতান আহমেদ।

এ সময় নিয়ম না মেনে উল্টোপথে সাইনবোর্ড থেকে চিটাগাংরোডগামী একটি অটোরিকশা আসতে গতিরোধ করতে বললে অটো চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নারী যাত্রী নিলুফা সহ রিক্সাটি উল্টে পড়ে যায়। পরে উক্ত নারী যাত্রীর ব্যবহৃত মোবাইল ফোনটি ভেঙে যায়।

পরবর্তীকালে ওই নারী তার মোবাইলের জরিমানা সরূপ কনস্টেবল সুলতানের ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করে এবং তার কলার ধরে টানা-হেঁচড়া করতে করে। এমন অবস্থায় গ্রেফতার হওয়া আল-আমীন আশপাশের ৫/৬ জন লোকজনসহ একত্রিত হয়ে কর্তব্যরত পুলিশ কনস্টেবলের উপর অতর্কিত হামলা চালায়।

এরপর বিভিন্ন পত্রপত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিয়ো ছড়িয়ে পড়লে নারায়ণগঞ্জসহ সারা দেশে চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়। পরে ভিডিয়ো ফুটেজের সাহায্যে আসামি আল-আমীনকে শনাক্ত করে গোপন সংবাদের মাধ্যমে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রমের জন্য সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড