• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে স্ত্রী, স্বামীকে নিয়ে গেল পুলিশ

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১০ মার্চ ২০২৩, ১৩:১৫
গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে স্ত্রী, স্বামীকে নিয়ে গেল পুলিশ

মানিকগঞ্জের সিংগাইরে গলায় ওড়না পেঁচিয়ে সামিয়া আক্তার (১৭) নামে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে। কিন্তু পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্বামী মো. রতন মোল্লাকে (২০) আটক করেছে থানা পুলিশ।

গত বুধবার (৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের নয়াপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ধল্লা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মো. মলফু মোল্লার মেঝ ছেলে মো. রতন মোল্লার (২০) সাথে প্রেমের সম্পর্কে পালিয়ে বিয়ে হয় সিংগাইর পৌরসভার ১নং ওয়ার্ডের মো. আলী হোসেনের মেয়ে নিহত সামিয়া আক্তারের। কানাইনগর মহিলা মাদরাসায় অধ্যয়নরত সামিয়ার প্রেমের বিয়ে স্থায়ী হলোনা ১০ মাস। স্বামীর বাড়ির পূর্ব ভিটার টিনের ছাপড়া ঘরের শয়নকক্ষে চালের কাঠের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করার অভিযোগ ওই গৃহবধূর।

নিহতের নানী মনোয়ার বেগম বলেন, সামিয়া আক্তার আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় থানার ইন্সপেক্টর (তদন্ত) মানবেন্দ্র বালো, ধল্লা ফাঁড়ি ইনচার্জ এসআই মো. রফিকুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইন্সপেক্টর (তদন্ত) মানবেন্দ্র বালো বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞেসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড