• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানির সংকট নিরসনে ২২টি পাম্প উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী

  এস এম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

০৯ মার্চ ২০২৩, ১৬:৪৮
পানির সংকট নিরসনে ২২টি পাম্প উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী
বক্তব্য রাখছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি (ছবি : অধিকার)

গাজীপুরের শিল্পনগরী টঙ্গীর বিভিন্ন এলাকায় দীর্ঘদিনের পানি সংকট নিরসন করার লক্ষে ২২টি পানির পাম্পের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার দিনব্যাপী স্থানীয় এলাকায় এসব পানির পাম্প উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। আয়োজনটিতে উদ্বোধক ছিলেন- গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ।

সিটি করপোরেশনের ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাখী সরকার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, টঙ্গী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, মহানগর আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন, শ্রমিকলীগ নেতা আ. রহিম, যুবলীগ নেতা খোরশেদ আলম, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান পিংকুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

টঙ্গী বাজার কাচারি রোড, মধুমিতা শেরে বাংলা রোড, গাজী বাড়ী পুকুর পাড়, পাগাড় পাঠান পাড়া, ফকির মার্কেট, ছালামের আটার কল, আলেরটেক, গোপালপুর পশ্চিমপাড়া, মরকুন মধ্যপাড়া, শিলমুন পশ্চিমপাড়া, নোয়াগাঁও, শাহাজ উদ্দিন সরকার স্কুল রোড, দত্তপাড়া কাজিম ভিলা, বনমালা রেলগেটের পাশে ও বড় দেওড়া মৃত্তিবাড়ীসহ বিভিন্ন স্থানে ২২টি পানির পাম্প ও পাম্প হাউজ উদ্বোধন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড