• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারখানা থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

০৯ মার্চ ২০২৩, ১৬:৪২
কারখানা থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি পোশাক কারখানা থেকে শয়ন চন্দ্র মণ্ডল (৪৩) নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ৭ মার্চ শবে বরাতের রাত ৩টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন সংলগ্ন বেস্ট ওয়েস্ট এ্যাপারেলস গার্মেন্টসের ভেতরের পরিত্যক্ত জায়গা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শয়ন চন্দ্র মণ্ডল শহরের শেরে বাংলা রোড এলাকার যতীন্দ্র চন্দ্র মণ্ডল ও লক্ষ্মী রানী মণ্ডলের ছেলে।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মহসিন বলেন, একটি রফতানিমুখী পোশাক কারখানা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। জানতে পেরেছি ওই কারখানার চারজন মালিক রয়েছে। কিন্তু কারখানাটিতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেই।

মহসিন জানান, কারখানার ভিতরে কলা গাছের একটি জঙ্গল রয়েছে এবং পিছন দিক থেকে বাহিরের লোকজন কারখানায় প্রবেশ করতে পারে। আর ওই জঙ্গল থেকেই শয়ন মণ্ডলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের চারপাশে মাদকের নানা সরঞ্জাম পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে, সে স্থানটিতে বাহিরের লোকজন প্রবেশ করে মাদকের আড্ডা বসাতেন। তবে লাশটি পচে বিকৃত হওয়ায় আপাতত মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ জানা যাবে।

যদিও শয়ন চন্দ্র মণ্ডল মাদকাসক্ত ছিলেন জানিয়ে পুলিশের ওই কর্মকর্তা বলেন, নিহতের বাবা যতীন্দ্র মণ্ডল লাশটি শনাক্ত করে পুলিশকে জানিয়েছে শয়ন মাদকাসক্ত ছিলেন। তার স্ত্রী ও সন্তান আছে। নেশার টাকার জন্য বাড়িতে প্রায় সময় উৎপাত করত।

এ দিকে ঘটনাস্থলে কারখানার মালিক পক্ষের সাথে যোগাযোগ করলে তারা কোনো মন্তব্য করতে রাজি হয়নি। তাদের নাম পরিচয় দিতেও অপারগতা প্রকাশ করেন এবং ঘটনাস্থলে সংবাদ কর্মীদের যেতে বাধা দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড