• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাকে গলা কেটে খুনের পর মানসিক ভারসাম্যহীন ছেলে শ্রীঘরে

  আরিফ চৌধুরী, মহানগর প্রতিনিধি (গাজীপুর)

০৯ মার্চ ২০২৩, ১৬:৩৬
মাকে গলা কেটে খুনের পর মানসিক ভারসাম্যহীন ছেলে শ্রীঘরে
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে বটি দিয়ে গলা কেটে মাকে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন ছেলে।

গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। পুলিশ এরই মধ্যে ছেলেকে আটক করেছে।

নিহতের নাম জোসনা বেগম (৭০)। তিনি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার টোক এলাকার খলিলুর রহমানের স্ত্রী।

আটক ছেলের নাম মাসুম (৩০)। সে মানসিক ভারসাম্যহীন। সে তার মায়ের সাথে গাজীপুর মহানগরীর কোনা বাড়ি দেউলিয়াপাড়া এলাকায় ৩দিন আগে বোনের বাসায় বেড়াতে এসেছে।

স্থানীয়রা জানান, তিন দিন আগে মায়ের সাথে মাসুম গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন দেউলিয়াপাড়া এলাকার আল মুনসের মেমোরিয়াল পাবলিক স্কুলের পাশে বোনের ভাড়া বাসায় বেড়াতে আসে। বুধবার সকাল সাড়ে এগারোটার দিকে মাসুমের বোন মাসুমের চিকিৎসার ব্যাপারে পরামর্শ করার জন্য বাড়ির বাইরে যায়। এই সুযোগে মাসুম ঘরের ভিতর বটি দিয়ে মায়ের গলা কেটে মাথা শরীর থেকে আলাদা করে ফেলে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনার সাথে গিয়ে মাসুমকে আটক করেছে।

মহানগরীর কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আশরাফ উদ্দিন পারিবারিক সূত্রের বরাত দিয়ে জানান, মাসুম মানসিক ভারসাম্যহীন। তাকে পাবনা মানসিক হাসপাতালে নেওয়া হলে শারীরিক দুর্বলতার কারণে সেখানে তাকে রাখা হয়নি। কয়েকদিন পূর্বে জোসনা বেগম তার ছেলেকে নিয়ে কোনাবাড়ীর মেয়ের বাড়িতে বেড়াতে আসেন। বুধবার সকালে মাসুমের বোন তার চিকিৎসা সংক্রান্ত বিষয়ে পরামর্শ করার জন্য বাড়ির বাইরে যায়। তখন বটি দিয়ে মাসুম তার মায়ের গলা কেটে হত্যা করে।

তিনি আরও জানান, এ ঘটনায় মাসুমকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড