• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক্টরের টায়ার বিস্ফোরণে ঝরল কিশোরের প্রাণ

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

০৯ মার্চ ২০২৩, ১৬:১৩
ট্রাক্টরের টায়ার বিস্ফোরণে ঝরল কিশোরের প্রাণ

ঠাকুরগাঁওয়ে হরিপুরে ট্রাক্টরের টায়ার বিস্ফোরণে আলামিন (১৬) নামে কিশোরের মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার (৮ মার্চ) সকালে জেলার হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী বাজারের ভাই ভাই ইন্জিনিয়ারিং ওয়ার্কশপে একটি ট্রাক্টরের চাকায় হাওয়া দেওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলামিন রাণীশংকৈল উপজেলার রাউতনগর এলাকার ফুলপাড় গ্রামের জালাল উদ্দিনের ছেলে এবং হরিপুর উপজেলার আর এ কাঁঠালডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।

ভাই ভাই ইন্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক রবিউল ইসলাম বলেন, প্রতিদিনের মতো আজ সকালে ওয়ার্কশপের চাবি নিয়ে দোকান খোলার পর একটি ট্রাক্টরের পিছনের চাকায় হাওয়া দেয় আলামিন। হাওয়া দেয়ার সময় টায়ার বিস্ফোরণে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে নেওয়ার পথে সেতাবগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়।

এ দিকে স্থানীয়দের মাঝে এমন মর্মান্তিক দুর্ঘটনায় পুরো এলাকায় শোকাবহ বিরাজ করছে। সেই সাথে সচেতনতার সহিত দক্ষ ব্যক্তিদের দিয়ে এসব কাজ পরিচালনা করলে দুর্ঘটনা থেকে রেহাই পাওয়া যাবে বলে মনে করেন স্থানীয়রা।

হরিপুর থানার অফিসার ওসি তাজুল ইসলাম ঘটনা সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড