• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধ

নাতির ক্রিকেট ব্যাটের আঘাতে প্রাণ গেল দাদার

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০৯ মার্চ ২০২৩, ১৬:০৮
নাতির ক্রিকেট ব্যাটের আঘাতে প্রাণ গেল দাদার
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

চট্টগ্রামের বাঁশখালীতে জমির পরিমাপ নিয়ে সংঘর্ষের ঘটনায় নাতির ক্রিকেট ব্যাটের আঘাতে কর্ণচরণ শীল (৭১) নামে এক দাদার মৃত্যু হয়েছে। উপজেলার বাহারছড়া ইউনিয়নের বাঁশখালা গ্রামের শীলপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

ঘটনার পর চিকিৎসাধীন থেকে দীর্ঘ ৩৬ দিন পর সোমবার (৬ মার্চ) সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার (৭ মার্চ) রাতে পারিবারিক শ্মশানে তাকে দাহ করা হয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ২৯ জানুয়ারি সকালে স্থানীয় সার্ভেয়ারসহ বিরোধ সৃষ্ট জমির পরিমাপে যায় কর্ণচরণ শীল ও ছেলে রাজিব কান্তি সুশীল। এ সময় ভাতিজা শীবু শীলের ছেলে নিউটন শীল সাধ্যের (২৪) সাথে কথা কাটাকাটি হয় দাদা কর্ণচরণ শীলের। ঘটনার এক পর্যায়ে দাদার মাথায় ক্রিকেট ব্যাট দিয়ে উপর্যুপরি আঘাত করে নাতি নিউটন শীল। এরপর গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

এ ঘটনার দীর্ঘ ৩৬দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। ঘটনার ১৬ দিন পর বাঁশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে চারজনকে আসামি করে মামলা করে নিহতের ছেলে রাজিব কান্তি সুশীল। ঘটনার পর দুইজন জামিনে থাকলেও প্রধান আসামিসহ দুইজন পলাতক রয়েছেন বলে জানা যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড