• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মন্দিরের পাশে ঝুলছিল গৃহবধূর লাশ

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

০৯ মার্চ ২০২৩, ১৫:৫৫
মন্দিরের পাশে ঝুলছিল গৃহবধূর লাশ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভোটপাড়া গ্রামে কালী মন্দিরের পাশে বেলা রাণী (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার (৮ মার্চ) সকালে উপজেলার চাড়োল ইউনিয়নের ভোটপাড়া কালী মন্দিরের পাশে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ ওই গ্রামের কৃপণ সিংহের স্ত্রী ও পাড়িয়া ইউনিয়নের সোলাবন্দর গ্রামের সাধু যিশু রামের মেয়ে।

নিহত বেলা রাণীর স্বামী কৃপণ সিংহ বলেন, মঙ্গলবার রাতে দোল পূজার গান শুনে আমি আর আমার স্ত্রী বাড়ি এসে শুয়ে পড়ি। পরে কখন বাড়ি থেকে বের হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলতে পারিনি। তবে এর আগে থেকে পূর্ণিমা ও অমাবস্যা সময় কেমন জানি অস্বাভাবিক আচরণ করে। হয়ত আজকেও সেটার কারণে এ ঘটনা ঘটিয়েছে।

প্রতিবেশী চম্পা রাণী বলেন, নিহত গৃহবধূ আমার বৌদি হয়। পূর্ণিমা ও অমাবস্যা সময় সে উল্টাপাল্টা কথা বলে, অস্বাভাবিক আচরণ করে। এবং অনেক সময় ঘর থেকে বের হয়ে যায়।

নিহত বেলা রাণীর বাবা সাধু যিশু রাম বলেন, আমার মেয়েকে কালো বাতাস লাগছিল। এ ঘটনায় আমার কোনো অভিযোগ নেই।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড