• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকের পৃষ্ঠপোষকদের হাত ভেঙে দিব : জিএমপি কমিশনার

  আরিফ চৌধুরী, মহানগর প্রতিনিধি (গাজীপুর)

০৭ মার্চ ২০২৩, ১৭:৪৬
মাদকের পৃষ্ঠপোষণদের হাত ভেঙে দিব : জিএমপি কমিশনার
জিএমপি কমিশনার মোল্যা নজরুল ইসলাম (ছবি : অধিকার)

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেছেন, যারা মাদকের পৃষ্ঠপোষণ করবে, তাদের হাত ভেঙে দিব। এই এরশাদ নগরকে পরিচ্ছন্ন করতে হলে বঙ্গবন্ধুর ভাষণের ন্যায় শপথ গ্রহণ করতে হবে, যার যা কিছু আছে তাই নিয়ে এরশাদ নগর মাদকের বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। আমরা একটি মাদক মুক্ত সমাজ চাই।

আজ মঙ্গলবার (৭ মার্চ) টঙ্গীর দত্তপাড়া দিঘীরপাড় মাঠে অনুষ্ঠিত শেখ রাসেল আন্তঃ স্কুল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকের এই আয়োজনে আমি উপস্থিত হতে পেরে খুবই আনন্দিত। ইতিপূর্বে এরশাদ নগর সম্পর্কে আমার কাছে সংবাদ ছিল যে, এখানকার মাদক কারবারিদের দৌরাত্ম্য অনেক বেশি কিন্তু সম্প্রতি সময়ে আমার পুলিশ সদস্যরা সেটা অনেকটাই নিয়ন্ত্রণে এনেছে। এ এলাকার কোমলমতি শিক্ষার্থীদের এমন ক্রীড়া প্রতিযোগিতায় স্বাচ্ছন্দ্যে অংশগ্রহণ করতে দেখে আমি সত্যিই আনন্দিত।

৪৯নং ওয়ার্ড কমিউনিটি পুলিশ আয়োজিত উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের উপ পুলিশ কমিশনার মাহবুব উজ জামান, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার হাফিজুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান, ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফারুক আহমেদ, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম, ৪৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল জ্বলিল গাজি, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুয়েল হসেন জয়সহ গণ্যমান্য ব্যক্তিগণরা।

এ সময় শান্তির পায়রা ও বেলুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড