• মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ৭ চৈত্র ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে ঝরল তিন মোটরসাইকেল আরোহীর প্রাণ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৬ মার্চ ২০২৩, ১৬:৫৮
মহাসড়কে ঝরল তিন মোটরসাইকেল আরোহীর প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের তাড়াশে অজ্ঞাত যানবাহন চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মান্নান নগর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজের ছাত্র ও সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার ধুলঘাগড়াখালি গ্রামের বারেক সরকারের ছেলে আলমগীর হোসেন (২০), রাজশাহীর পুঠিয়া উপজেলার নন্দনপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে ও নাটোর সিটি কলেঝের ছাত্র সুজন হোসেন (১৯) ও অপর একজনের নাম সিয়াম আহমেদ (১৮)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এ এম বদরুল কবির জানান, সোমবার সকালে তাড়াশ উপজেলা মান্নান নগর এলাকায় নাটোরগামী পালসার ১৫০ সিসি মোটরসাইকেলের তিনজন আরোহীকে একটি অজ্ঞাত যানবাহন চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের পরিবারের সদস্যরা এসেছেন। মরদেহ সনাক্তের কাজ চলছে। শনাক্ত শেষে মরদেহগুলো হস্তান্তর করা হবে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড