• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসুস্থ খাদ্যমন্ত্রী, এয়ার অ্যাম্বুলেন্সে নেওয়া হলো ঢাকায়

  কাজী কামাল হোসেন, ব্যুরো প্রধান, রাজশাহী

০৫ মার্চ ২০২৩, ১৯:৪০
খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি অসুস্থ হয়ে পড়ায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকা নেওয়া হয়েছে। আজ রোববার সকালে শারীরিক অবস্থা বেশি খারাপ হয়ে পড়লে বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকা নেওয়া হয়। খাদ্যমন্ত্রী পিত্তথলি প্রদাহের সমস্যায় ভুগছেন।

খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন বলেন, ১ মার্চ খাদ্যমন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিতে নওগাঁয় অবস্থান করছিলেন। আগামীকাল সোমবার আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আবদুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল তার।

কামাল হোসেন আরও বলেন, গত শুক্রবার পোরশায় দলীয় সমাবেশ চলাকালে খাদ্যমন্ত্রী শারীরিক অসুস্থতা অনুভব করেন। ওই দিন থেকে স্থানীয় চিকিৎসকদের পরামর্শে কিছু পরীক্ষা-নিরীক্ষা করান। পরীক্ষায় খাদ্যমন্ত্রীর পিত্তথলিতে সংক্রমণ ধরা পড়ে। চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি ঢাকায় না গিয়ে নওগাঁয় তাঁর নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। আজ সকাল থেকে বেশি অসুস্থ অনুভব করতে থাকেন। এ জন্য জরুরি ভিত্তিতে তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড