• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মনোহরদীতে 'মাকসুদা বেগম স্মৃতি মেধাবৃত্তি ২০২২' এর পুরস্কার বিতরণ

  নিজস্ব প্রতিবেদক

০৪ মার্চ ২০২৩, ২০:১৫
মনোহরদীতে 'মাকসুদা বেগম স্মৃতি মেধাবৃত্তি ২০২২' এর পুরস্কার বিতরণ

নরসিংদীর মনোহরদীতে গত ৩ মার্চ ২০২৩ (শুক্রবার) ভিশন স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে 'মাকসুদা বেগম স্মৃতি মেধাবৃত্তি ২০২২' এর পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য বেল্লাল আহমেদ অনিক।

অনুষ্ঠানে মোট ২৪ জন মেধাবী শিক্ষার্থীদের সার্টিফিকেট, প্রাইজমানি, ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া শিক্ষার্থীদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য তাদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- পাঁচকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হযরত আলী, গোতাশিয়া শুকুর মাহমুদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল খালেক, সাইদুর রহমান কাজল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক জাহেদুল ইসলাম পনিকসহ বিশিষ্টজনেরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন- তমাল এবং প্রান্ত।

উল্লেখ্য, প্রয়াত মাকসুদা বেগম ছিলেন একজন শিক্ষিকা ও রত্নাগর্ভা মা। অনুষ্ঠানে তার আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড