• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাশ সাহিত্য সংসদের সভাপতি মেহেদী, সম্পাদক নাসিম 

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

০৪ মার্চ ২০২৩, ১৪:২০
পলাশ সাহিত্য সংসদের সভাপতি মেহেদী, সম্পাদক নাসিম 
কবি বোরহান মেহেদী ও কবি নাসিম আজাদ (ফাইল ছবি)

নরসিংদীর পলাশে মুক্তমনা, প্রগতিশীল, স্বাধীনতার চেতনায় বিশ্বাসী, মেধাবী কবি-লেখকদের প্রাণের সংগঠন ‘পলাশ সাহিত্য সংসদ’ এর আহবায়ক কমিটি বিলুপ্ত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) সকালে পলাশ সাহিত্য সংসদ এর পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন কল্পে প্রায় দুবছর পর উপজেলার এভারেস্ট অ্যাডুকেয়ারে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পলাশ সাহিত্য সংসদ এর আহবায়ক কবি বোরহান মেহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভা শেষে সর্বসম্মতিক্রমে কবি বোরহান মেহেদীকে সভাপতি ও কবি, সাংবাদিক নাসিম আজাদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি উপন্যাসিক ফজুল হক, সহ সাধারণ সম্পাদক কবি মশিউর রহমান দূর্জয়, সাংগঠনিক সম্পাদক কবি রোমান আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি মোস্তাফিজুর রহমান মাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবি বিনোদ কুমার ধর, মহিলা বিষয়ক সম্পাদক আইরিন পম্পি, দপ্তর সম্পাদক অহেদ সরকার ও কার্যকরী সদস্য কবি জাকির হোসেন মুরাদ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড