• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর নামে দুধ বিলাচ্ছে আদিবাসী যুবক

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৪ মার্চ ২০২৩, ১১:২১
বঙ্গবন্ধুর নামে দুধ বিলাচ্ছে আদিবাসী যুবক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপ্নে দেখে তার নির্দেশনায় প্রতি শুক্রবার মানুষের মাঝে দুধ বিতরণ শুরু করেছেন অমল সিং নামে আদিবাসী এক যুবক। গত শুক্রবার দুপুরের পর রেলওয়ে কলোনী স্কুলের সামনে ৪০ জনের মাঝে তিনি একপোয়া করে ১০ কেজি দুধ বিতরণ করেন।

এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খান রানা, আদিবাসী নেতা নিবির সিং ও দুলাল সিং উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ শহরের কালিয়া হিপুর ইউপির বিয়াড়া ঘাট আদিবাসী পুনর্বাসন এলাকার বাসিন্দা মৃত অনিল সিংয়ের ছেলে অমল সিংয়ের বঙ্গবন্ধুর প্রতি এমন ভালবাসায় দেখে সকলেই মুগ্ধ করেছে।

এর আগেও গত শুক্রবার বিয়াড়া ঘাট এলাকায় তিনি দুধ বিতরণ করেছেন।

আদিবাসী যুবক অমল সিং বলছেন, বঙ্গবন্ধু স্বপ্নে আমাকে দেখা দিয়ে আমাকে প্রত্যেক দিন দুধ বিতরণ করতে বলেছেন। তাই প্রতি শুক্রবার ১০ কেজি করে দুধ বিতরণের সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমি একজন গরীব করাতকল শ্রমিক। তবে বঙ্গবন্ধু কন্যা যদি আমাকে সহায়তা করেন তবে প্রত্যেক দিনই আমি বঙ্গবন্ধুর নামে অসহায়দের মধ্যে দুধ বিতরণ করতাম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড