• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের কমিটিতে বিএনপি-জামায়াতের অনুপ্রবেশ!

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৩ মার্চ ২০২৩, ১২:১৮
আ. লীগের কমিটিতে বিএনপি-জামায়াতের অনুপ্রবেশ!

বিএনপি-জামায়াতের অনুপ্রবেশকারী, নাশকতার মামলার আসামি ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যানের স্বজনদের দিয়ে সিরাজগঞ্জের সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠনের অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার (২ মার্চ) বিকালে সদর উপজেলার সয়দাবাদ যমুনা ডিগ্রি কলেজ চত্বরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী আব্দুল গফফার।

সংবাদ সম্মেলনে আব্দুল গফফার বলেন, আগামী ৬ মার্চ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। ওই সম্মেলনে যারা ভোটার হবেন তারা অধিকাংশই জামায়াত-বিএনপির অনুপ্রবেশকারী এবং বর্তমান সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলামের আত্মীয়। ওই ভোটার তালিকায় নির্বাচন করলে আওয়ামী লীগের ত্যাগী নেতারা দলে স্থান পাবে না।

তাই দলের আহবায়ক কমিটি গঠন করে প্রতিটি ওয়ার্ডের সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচনের পর ইউনিয়ন সম্মেলন করার দাবী জানান তিনি। অথবা দলের ত্যাগী ও যোগ্য নেতাদের নিয়ে ইউনিয়ন কমিটি করার কথাও উল্লেখ করেন এই নেতা।

সংবাদ সম্মেলনে সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী মাসুদ রানা, অপর সাধারণ সম্পাদক প্রার্থী রফিকুল ইসলাম খান, ৪নং ওয়ার্ডে সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি মাসুদ রানা, ছাত্রলীগ নেতা ইসহাক, শেখ সাদী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সন্ত মোল্লাসহ দলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী বিভিন্ন শ্লোগানের প্ল্যাকার্ড নিয়ে উপস্থিত ছিলেন। পরে প্রায় তিন শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড