• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মদের বিরাট চালানসহ দুই কারবারি শ্রীঘরে

  এম এ মোতালিব ভুঁইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

০৩ মার্চ ২০২৩, ১১:৫৮
মদের বিরাট চালানসহ দুই কারবারি শ্রীঘরে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ২৬৪ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কূশিউড়া গ্রামের জয়নাল মিয়ার ছেলে নাছির মিয়া (২১) ও ওয়াহিদ মিয়ার ছেলে সুমন মিয়া (১৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাত ৮টার দিকে দোয়ারাবাজার থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার টু বাশতলা রাস্তার মৌলারপাড় সেতুর উপর মাদক কারবারি নাছির ও সুমন মৌলারপাড় সেতুর পূর্বপাশে দাঁড়িয়ে অফিসার চয়েজ মদ ক্রয় বিক্রয় করে হাত-বদলের সময় ৬টি কাটুনের ভিতরে ভারতীয় তৈরি ২৬৪ বোতল অফিসার চয়েস মদসহ নাছির মিয়া ও সুমন মিয়াকে আটক করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড