• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০ বছর পালিয়ে থেকেও রেহাই পেল না মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি

  শফিয়েল আলম সুমন (ময়মনসিংহ)

০২ মার্চ ২০২৩, ১২:০৫
২০ বছর পালিয়ে থেকেও রেহাই পেল না মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

দীর্ঘ ২০ বছর পর নিজ ভাইকে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি ইসমাইলকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, ময়মনসিংহ।

স্থানীয় লোকজন ও মামলার এজাহারে প্রকাশ, ২০০৩ সালে ইশ্বরগঞ্জ উপজেলার তেলুয়ারী গ্রামের মৃত কিতাব আলীর পুত্র আসামী মো. ইসমাইল পারিবারিক বিরোধের জেরে তার নিজ ভাই মো. ইব্রাহিমকে (৪০) পূর্ব-পরিকল্পিতভাবে হত্যা করে। এরপর থেকে আসামি ইসমাইল পলাতক ছিল।

২০১২ সালে আসামি মো. ইসমাইলকে পূর্ব-পরিকল্পিতভাবে তার ভাইকে হত্যা করার অভিযোগে দোষী সাব্যস্ত করে বিজ্ঞ আদালত মৃত্যুদণ্ড প্রদান করেন। এরই ধারাবাহিকতায় আলোচিত এই ঘটনার প্রেক্ষিতে র্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ২৮ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৫টায় গাজীপুর জেলার শ্রীপুর থানার মাওনা এলাকা থেকে উক্ত পলাতক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে র‍্যাব-১৪ অপস এন্ড মিডিয়া সিনি. সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত আসামি ইসমাইল প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে এবং গ্রেফতারকৃত আসামিকে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড