• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘যানজট নিরসনে সকলের সহযোগিতা প্রয়োজন’

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

০১ মার্চ ২০২৩, ১৫:২৩
‘যানজট নিরসনে সকলের সহযোগিতা প্রয়োজন’

যানজট নিরসন কেবল ট্রাফিক দ্বারা সম্ভব নয়। এর জন্য স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসনসহ সকলের সহযোগিতা প্রয়োজন। দুর্ঘটনার ঝুঁকিপূর্ণ স্থান এবং কারণ খুঁজে বের করতে হবে। উত্তর চট্টগ্রামে যাতে সড়ক ও পানিতে মৃত্যু শূন্যের কোটায় আনা যায় এর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

গতকাল মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় হাটহাজারী উপজেলা চত্বরে হাটহাজারী, রাউজান, ফটিকছড়ি ও রাঙ্গুনিয়ার যানজট নিরসনকল্পে মতবিনিময় সভার সভাপতির বক্তব্যে চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জমান এসব কথা বলেন।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন- হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম।

হাটহাজারী উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাকিব হোসেন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা, হাটহাজারী, রাউজান, ফটিকছড়ি ও রাঙ্গুনিয়ার উপজেলা চেয়ারম্যান যথাক্রমে এস. এম রাশেদুল আলম, এ. কে. এম এহেছানুল হায়দর চৌধুরী, মো. আবু তৈয়্যব ও স্বজন কুমার তালুকদার, নির্বাহী অফিসারবৃন্দ যথাক্রমে আব্দুস সামাদ শিকদার, মো. সাব্বির রহমান সানি ও আতাউল গনি ওসমানী, বিআরটিএ'র সহকারী পরিচালক রাহেনা আক্তার, হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, ওসি রুহুল আমিন সবুজ।

এছাড়া স্থানীয় ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক, সামাজিক, পরিবহন মালিক গ্রুপ, শ্রমিক ফেডারেশন, সাংবাদিক, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ উন্মুক্ত আলোচনায় অংশ নেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড