• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ সদস্যকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪০
হত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিজ বাড়ি থেকে মোয়াজ্জেম হোসেন (৫৮) নামে এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, রবিবার রাতে গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। স্ত্রী ঢাকায় এবং ছেলেমেয়েরা চাকুরী-পড়াশোনার সুবাধে বাড়িতে না থাকায় তিনি রাতে একাই ছিলেন বাড়িতে। তিনি উল্লাপাড়া পৌর শহরের নবগ্রামের বাসিন্দা এবং মৃত জেকাত সরকারের ছেলে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, রবিবার রাতে পুলিশ সদস্য মোয়াজ্জেম হোসেন থানায় ডিউটি শেষে বাড়ি যায়। সোমবার সকালেও তার থানায় ডিউটি ছিল। বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি। পরে দুপুরের দিকে নবগ্রাম তার বাড়ীতে লোক পাঠানো হয়। বাড়িতে কেউ না থাকায় ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় জানালা দিয়ে তাকে বিছানার উপর পড়ে থাকতে দেখা যায়।

উল্লাপাড়া সহকারী পুলিশ সুপার (সার্কে এএসপি) অমৃত সুত্রধর জানান, পুলিশ কনস্টেবল মোয়াজ্জেম হোসেন উল্লাপাড়া থানায় কর্মরত ছিল। ২ মাস পর তার অবসর নেওয়ার কথা ছিল। তিনি আরও জানান, নিহতের গলায় গামছা পেঁচানো ছিল। মরদেহ উদ্ধারের পর সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুচ্ছেছা মুজিব হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের পাশাপাশি সিআইডি ও পিআইবি ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল জানান,পুলিশ কনস্টেবল মোয়াজ্জেমের স্ত্রী-ছেলে সবাই বাইরে থাকে। রাতে পুলিশ কনস্টেবল ছাড়া কেউ বাসায় ছিল না। গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের নেপথ্যে পূর্ব শত্রুতা নাকি পারিবারিক দ্বন্দ্ব তা তদন্ত করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড