• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লা’য় ১৮ ঘন্টা গ্যাস সরবরাহ বন্ধ করলো বিজিডিসিএল

  আব্দুল্লাহ আল মানছুর, কুমিল্লা:

২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৫
গ্যাস সরবরাহ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাগোয়া কুমিল্লার বুড়িচং উপজেলার তিনটি শিল্পকারখানায় গ্যাসের পাইপলাইন বসানোর কারণে কুমিল্লা মহানগর, সদর উপজেলাসহ কুমিল্লা সেনানিবাস এলাকায় মঙ্গলবার দুপুর ১২টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

কুমিল্লা সদরের চাঁপাপুর এলাকায় অবস্থিত পেট্টেবাংলা নিয়ন্ত্রিত বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শংকর মজুমদারের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সব তথ্য জানানো হয়। এতে লক্ষাধিক গ্রাহককে টানা ১৮ ঘণ্টা ভোগান্তি পোহাতে হবে।

বাখরাবাদ সূত্রে জানা গেছে- বুড়িচং উপজেলার কুরছাপ-মৌকাম আগাতা সড়কের পাশে তিনটি বড় আকারের শিল্পকারখানা মেসার্স আগাতা ফিড মিলস লিমিটেড, মেসার্স এলিট হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও অ্যাঞ্জেল টেক্সটাইল কম্পোজিট মিলস লিমিটেডে গ্যাস সরবরাহের জন্য বাখরাবাদ ১০ ইঞ্চি ব্যাস ২৪ বার চাপের জেলার চান্দিনার কুটুম্বপুর-সদর দক্ষিণ উপজেলার নন্দনপুর ল্যাটারাল পাইপলাইনের সঙ্গে তিন শিল্পকারখানার জন্য নবনির্মিত ৬ ইঞ্চি ২৪ বার চাপের ৬০০ মিটার পাইপলাইনের হুকআপ এবং কমিশনিং কাজ করা হবে। ওই কারণে মঙ্গলবার দুপুর ১২টা থেকে পরদিন ১ মার্চ সকাল ছয়টা পর্যন্ত কুমিল্লা সদর ও আশপাশের এলাকা, কুমিল্লা সেনানিবাস এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড