• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিচ্ছিন্ন পা নিয়ে হাসপাতালে শিশু অগ্ররাজ, আজীবন পুনর্বাসনের দাবি 

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৩৮
বিচ্ছিন্ন পা নিয়ে হাসপাতালে শিশু অগ্ররাজ, আজীবন পুনর্বাসনের দাবি 

চট্টগ্রামের বাঁশখালী প্রধানসড়ক সংলগ্ন নাপোড়া বাজারের উত্তর পাশে এস. আলম বাস চাপায় গুরুত্বর আহত ও বাম পা হারানো বাঁশখালী সেন্ট্রাল পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী অগ্ররাজ সিকদারের

আজীবন পুনর্বাসন ও চালকের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী, ভুক্তভোগী পরিবার, স্থানীয় জনসাধারণ।

গত শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার নাপোড়া বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় সহপাঠী ও স্থানীয়রা ব্যানার, পেষ্টুন নিয়ে বাঁশখালীর প্রধান সড়কে অবস্থান নিয়ে অগ্ররাজ সিকদারের আজীবন পুনর্বাসন এবং চালকের শাস্তির দাবিসহ বিভিন্ন দাবী তুলে ধরেন।

মানববন্ধনে বাঁশখালী সেন্ট্রাল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক রমিজ উদ্দীন বলেন, বাঁশখালীতে এস. আলম বাসের বেপরোয়া গতিতে প্রতিদিন কেউ না কেউ আহত বা নিহত হচ্ছে। তাদের কেউ দমায় রাখতে পারছেনা। তারা সড়কে যেমন ইচ্ছা তেমন ভাবে নিয়ন্ত্রণহীন গতিতে গাড়ি চালাচ্ছে।

তিনি আরও বলেন, গত ১৬ ফেব্রুয়ারি আমাদের শিক্ষার্থী অগ্ররাজ স্কুল ছুটির পর রাস্তার পাশ দিয়ে হেঁটে বাড়িতে যাচ্ছিলেন। ওই সময় পিছন থেকে এস. আলম বাস অগ্ররাজকে চাপায় দিয়ে চলে যায়। ইতিমধ্যে অগ্ররাজের বাম পা কেটে ফেলতে হয়ছে। এখনো সে সংকটপূর্ণ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল এ চিকিৎসাধীন রয়েছে। আমরা তার পুনর্বাসন চাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড