• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যার সাড়ে ৫ ঘণ্টার মধ্যেই রহস্য উন্মোচন, শ্রীঘরে আসামি

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৫
হত্যার সাড়ে ৫ ঘণ্টার মধ্যেই রহস্য উন্মোচন, শ্রীঘরে আসামি
এজাজুল হক রাব্বি (ফাইল ছবি)

রাঙামাটির বাণিজ্যিক রাজধানী বনরূপাস্থ কবরস্থান এলাকায় বুকে ছুরিকাঘাত করে এজাজুল হক রাব্বি (২৮) বছরের এক যুবককে খুন করা হয়েছে। গত শনিবার ভোরে এই হত্যাকাণ্ডটি ঘটে। এ সময় ঘটনা দেখে পেলে মার্কেটের দারোয়ান আমির আলীকেও ছুরির আঘাত করে। এতে গুরুতর আহত আমির আলী বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত যুবক এজাজুল হক রাব্বি (২৮) বনরূপাস্থ বিএম মার্কেটের ব্যবসায়ী মোজাম্মেল হকের ছোট ছেলে। রাঙামাটি কোতোয়ালী থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি আরিফুল আমিন জানান, নিহতের বুকের বাম পাশে একটি বড় আঘাত ও একটি ছোট আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে অনুমান করা হচ্ছে ছুরিকাঘাত দিয়ে মারা হয়েছে।

তিনি জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করছি- ছুরির আঘাতে প্রচণ্ড রক্তক্ষরণে যুবকটি মারা গেছে। নিহতের মরদেহ রাঙামাটি জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। আহত আমির আলী রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ দিকে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন দারোয়ান আমীর আলী জানিয়েছেন, ভোররাতে রাব্বি ও তার বন্ধু মিলে ঝগড়ায় লিপ্ত হয়। কিছুক্ষণ পরে একজন চলে গিয়ে সে আবারো ফিরে এসে কোমর থেকে ছুরি বের করেই রাব্বির বুকের বামপাশে সজোরে আঘাত করে। রাব্বি কিছুটা দূরে এগিয়ে আসার প্রচণ্ড রক্তক্ষরণে মাটিতে লুটিয়ে পড়ে। আমি এগিয়ে গেলে ঘাতক যুবক আমাকেও পেছন দিক দিয়ে ছুরি দিয়ে আঘাত করে। এ সময় আমি চিৎকার শুরু করলে ঘাতক পালিয়ে যায়। পরে চিৎকার শুনে আমার চাচা আবছার উদ্দিন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

নিহত রাব্বির পিতা ব্যবসায়ী মোজাম্মেল হক জানিয়েছেন, নিহতের বন্ধুরাই এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে। এদিন রাত এগারোটার সময় রাব্বির সাথে তার পরিবারের সর্বশেষ কথা হয়েছিলো। এরপর সকালে তার মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসে পরিচয় নিশ্চিত হয়েছেন।

অপর দিকে এ ঘটনায় শনিবার সকালেই রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম বার, কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আরিফুল আমিনসহ পুলিশের উদ্বর্তন কর্মকর্তাগণ ও ঘটনাস্থলে ছুটে যান। এরপর সেদিন বিকাল সাড়ে ৩টায় পুলিশ সুপার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে খুনি আটকের বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় মিডিয়ার কাছে।

পুলিশ সুপার বলেন, ঘটনা ঘটেছে ভোর সাড়ে ৫টার দিকে আর আসামী আটক হয়েছে সকাল সাড়ে ১১টায়। সাড়ে ৫ ঘণ্টার মধ্যে পুলিশ খুনির আসামীকে আটক করতে সক্ষম হয়েছে। তিনি আরও বলেন, ঘটনা ঘটার সাথে সাথে পুলিশ ৩-৪ ভাগে বিভক্ত হয়ে খণ্ড-খণ্ড ভাবে খুনিকে ধরতে কাজ করে। যার কারণে খুব তাড়াতাড়ি আসামি আটক হয়েছে। আসামী সেলিমকে শহরের একটি রেস্টুরেন্ট থেকে আটক করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড