• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক সপ্তাহে ডাকাতির রেশ কাটতে না কাটতে এবার ডিআইজির বাড়িতে ডাকাতি

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৪
ডাকাতি

গাজীপুরের শ্রীপুরে থানা পুলিশ পরিচয়ে অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি, সিলেট) আব্দুল জলিলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল রাত ১ টার দিকে ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে অতিরিক্ত ডিআইজির বৃদ্ধ মা-বাবাকে জিম্মি করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এসময় ডাকাত দল অতিরিক্ত ডিআইজি আব্দুল জলিলের ইউনিফর্ম নিয়ে যায়। খবর পেয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া একই রাতে পাশের ইন্দ্রপুর গ্রামে ডাকাতির ঘটনা ঘটে। এ নিয়ে চলতি মাসে চারটি ডাকাতির ঘটনা ঘটলেও কোন আসামি গ্রেপ্তার হয়নি।

গতকাল শনিবার(২৫ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বেলতলী গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল জলিল অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) হিসেবে সিলেটে কর্মরত আছেন।

এডিশনাল ডিআইজি আব্দুল জলিলের বাবা আব্দুল বাতেন বলেন, গতকাল রাত ১টার দিকে কালো পোশাক পরিহিত মুখোশধারী ১০ থেকে ১৫ জনের একটি ডাকাত দল মূল ফটক টপকে বাড়ির ভেতরে প্রবেশ করে। এরপর তারা দরজা ভেঙে ঘরের ভেতর ঢুকে। সবার পরনে কালো রঙের গেঞ্জি, কালো রঙের শর্ট প্যান্ট ও মুখে কালো রঙের মুখোশ বাঁধা ছিল। আর সবার হাতে ছিল ছুরি ও রাম দা। এসময় ঘরে ঢুকেই দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমাকে ঘিরে রাখে কয়েক জন। বাকিরা ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার ও আমার ছেলের দুই সেট পুলিশের ইউনিফর্ম নিয়ে যায়। ডাকাত দলেরা ৪ ভরি স্বর্ণ ও ১ লাখের চেয়ে কিছু বেশি নগদ টাকা নিয়ে গেছে।

স্থানীয়রা জানান, গতকাল রাত ৩টার দিকে আমরা ডাকাতির খবর জানতে পারি। এরপর ডাকা ডাকির পর আশপাশের অনেক লোকজন জড়ো হয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। এ সময় স্থানীয়রা আশপাশের রাস্তায় টহল দিলেও ডাকাত দল পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়। তবে ডাকাতেরা কাউকে মারধর করেনি। স্বর্ণালংকার ও নগদ অর্থ লোপাট করে নিয়ে গেছে। এ নিয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে। ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড