• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাই শহীদ শামসুদ্দীন বালিকা উচচ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ

  কবির হোসেন, কাপ্তাই (রাঙ্গামাটি)

২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫৫
সাংস্কৃতিক পুরস্কার

শহীদ শামসুদ্দীন বালিকা উচচ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ করা হয়েছে।

রবিবার বিকাল ৩টায় চৌধুরীছড়া সিপাহী শহীদ আফজাল হলে এ পুরস্কার বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করে বিদ্যালয় পরিচালোনা কমিটির সভাপতি ও কর্ণফুলী পানি বিদ্যুৎকেন্দ্র ব্যবস্থাপক এটিএম আব্দুজ্জাহের। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.হানিফ।

প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার, এমপি। প্রধান অতিথি বক্তব্যে বলেন রাঙ্গামাটি জেলার প্রাথমিক বিদ্যালয় ও কলেজ জাতীয়করণ করাসহ উন্নয়নে পার্বত্যাঞ্চলকে অগ্রাধিকার দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি বিদ্যালয়ে মাল্টিস্টোরিড একাডেমিক ভবন, ছাত্রী নিবাস ও সিপাহী শহীদ আফজাল হলে স্থায়ীভাবে পাকা মঞ্চ তৈরির প্রতিশ্রুতি প্রদান করে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই জোন (৫৬ ইবি) অধিনায়ক লেঃ কর্ণেল মো. নূর উল্লাহ জুয়েল, পিএসসি, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মফিজুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান,৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ ও বিদ্যালয়ের দাতা সদস্য মো. ইব্রাহিম খলিল।

এ সময় কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, কাপ্তাই প্রজেক্ট পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মো. শাহীনুর রহমান, মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের শিক্ষকগন উপস্থিত ছিলেন। পরে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি পুরস্কার বিতরণ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড