• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শত্রুর মুখে ছাই দিয়ে বাংলাদেশ শুধু টিকে নেই, প্রথম সারিতে আছে: মতিয়া

  শাকিল মুরাদ, শেরপুর

২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০১
মতিয়া

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, শত্রুর মুখে ছাই দিয়ে বাংলাদেশ শুধু টিকে নাই প্রথম সারিতে আছে। শকুনের দোয়াতে গরু মরে না।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে শেরপুরের নকলার পৌর শহরের মুজিবশতবর্ষ মঞ্চে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টপ-টেন শিক্ষার্থীদের মাঝে কম্বল বিরতণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিড়াল দোয়া করে গৃরস্ত কানা হোক আমি পাতে বসে ভাত খাবো, কিন্তু সেই দোয়া কাজে লাগে না, কানা বিড়াল কানাই থাকে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রিয়াদ মাহমুদসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন মতিয়া চৌধুরী নকলা উপজেলার ৮ ইউনিয়ন ও একটি পৌরসভার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টপটেন ও ইবতেদায়ী মাদরাসার দ্বিতীয় শ্রেনির টপটেন শিক্ষার্থীদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড