• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অন্তসত্ত্বা নারীকে পেটালেন পল্লী বিদ্যুত কর্মকর্তা!

  আবু বকর মিল্টন, বাউফল (পটুয়াখালী)

২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৬

পটুয়ালীর বাউফলে পলি বেগম (২১) নামের সাড়ে আট মাসের এক অন্তঃসত্ত্বা নারীকে লাঞ্চিত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পল্লীবিদ্যুৎ মিটার খুলে নেয়ার প্রতিবাদ করায় বিদ্যুতের এক কর্মকর্তা পিটিয়ে আহত করেছেন বলে ওই নারী সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।

গত শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার বিলবিলাস গ্রামে ৩নংওয়ার্ডে এ ঘটনা ঘটে।

আহত নারী মোসা.পলি বেগম অভিযোগ করে বলেন, তিনি সাড়ে আট মাসের অন্তঃসত্ত্বা। অসুস্থার কারণে গতভ কয়েক দিন যাবত বাবার বাড়ি বিলবিলাস গ্রামে অবস্থান করছিলেন।

ঘটনার দিন বিকাল ৪ টার দিকে কোনো কারণ ছাড়াই পল্লিবিদ্যুতের ইন্সপেক্টর মো. বদরুল হাসানসহ ৪জন ব্যক্তি পলির বাবার ঘরের পল্লিবিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে আসেন।

এ সময় বাসায় পলি ও তার স্বামী ছাড়া কেউ ছিলেন না। পলির স্বামী মো. কাকন লাইন কাটতে বাধা প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে বদরুল কাকনকে কিল-ঘুষি মারতে শুরু করেন। স্বামীকে বাঁচাতে পলি বেগম এগিয়ে এলে তাকেও কিল ঘুষি ও লাথি মেরে আহত করেন। এক পর্যায়ে স্থানীয়দের সহায়তায় গাড়িসহ বদরুলকে আটক করে স্থানীয় জনতা। পরে চেয়ারম্যানের হস্তক্ষেপে মুক্ত হোন তারা।

আহত পলির স্বামী কাকন জানান, গত ৪/৫দিন আগে তার শশুরের ঘরে বিদ্যুতে সংযোগ দেয়া হয়েছে। বাড়ির অপর গ্রুপের সাথে তার শ্বশুরের দ্বন্ধের কারণে তাদের সাথে বদরুলের যোগসাজসে সংযোগ বিচ্ছিন্ন করতে আসে বলে অভিযোগ তার মাত্র ৪ দিন আগে দেয়া সংযোগ কেন বিচ্ছিন্ন করা হচ্ছে জানতে চাইলে পল্লিবিদ্যুতে লোকজন তার উপর ক্ষিপ্ত হয়ে হামলা করে।

এব্যপারে অভিযুক্ত বদরুল আলমকে ফোন করা হলে ফোন রিসিভ করেরনি।

পল্লিবিদ্যুতের ডিজিএম সোহরাব হাসান বলেন, আমি শুনছি আমাদের ষ্টাফদের মোটর বাইক আটকে রেখেছে স্থানীয়রা। পরেচেয়ারম্যানের মধ্যস্থতায় ছেরে দেয়া হয়েছে। এছাড়া আমি কিছু জানি না।

এব্যপারে চেয়ারম্যান জাহিদুল ইসলাম বলেন, আমার কাছে স্থানীয়রা সহায়তা চাইলে ঘটনাস্থলে গিয়ে ওই মিটার পুনঃস্থাপনপূর্বক পল্লী বিদ্যুতের লোকদের মুক্ত করে দেই। মহিলাকে মারধর করার বিষয়ে আমার কাছে অভিযোগ করা হয়েছে। মিমাংসার চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড