• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদা না পেয়ে প্রধান শিক্ষককে পেটালেন ছাত্রলীগ নেতা

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ):

২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০০
রবিন
অভিযুক্ত ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানজিদ মাহমুদ ইসলাম রবিন।

চাঁদা না দেওয়ায় মানিকগঞ্জের হরিরামপুরের ইব্রাহিমপুর ঈশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আলতাফ হোসেন (৫৪) কে বেধরক মারধর করলো ধূলশুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানজিদ মাহমুদ ইসলাম রবিন ও তার অনুসারী।

এসময় স্কুলের ল্যাব সহকারী শুভ্র দত্তকেও মারধর করা হয়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে। প্রধান শিক্ষকের দাবী এরা বিভিন্ন সময় বিভিন্ন অনুষ্ঠানের অজুহাতে তার কাছে চাঁদা দাবি করতো। চাঁদা না দেওয়া ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করা হয়েছে। মারধরের ঘটনার সাথে জড়িত একজনকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনার পরেই মারধরের শিকার প্রধান শিক্ষক ওই ছাত্রলীগ সভাপতিসহ ছয় জনের বিরুদ্ধে হরিরামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মৃদুলা রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পাশাপাশি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি করেন। তিনি বলেন একজন শিক্ষককে এভাবে মারধর করাটি ঠিক হয়নি।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ঈশ্বরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাব হোসেন খানের কাছে বিভিন্ন সময়ে বিভিন্ন অনুষ্ঠানের নামে চাঁদা দাবি করে স্থানীয় ধূলশুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানজিদ মাহমুদ ইসলাম রবিন এর নেতৃত্বে হাবিবুল ইসলাম , সৌরভ, নয়ন, আমিনুল্লাহ ও তুষার হালদার।

অভিযোগে আরও জানা যায়, ২৩ফেব্রুয়ারী বিকাল তিনটার দিকে প্রধান শিক্ষক ও বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেট শুভ্র দত্ত দুজনে হরিরামপুর অগ্রণী ব্যাংকে যাওয়ার পথে তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালানো হয়। হামলায় তিনি মারাত্মক জখম হন এবং ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পরলে ল্যাবসহকারী ও স্থানীয়দের সহায়তা তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। এ সময় সাথে থাকা সাড়ে পাঁচ হাজার টাকা, হাত ঘড়ি, মোবাইল সেটটিও হাতিয়ে নিয়ে যায় ওই যুবকরা। যাওয়ার সময় প্রধান শিক্ষককে হুমকি দেওয়া হয় বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে প্রাণে মেরে ফেলা হবে।

এব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি এমএ সিফাত কুরাইশী সুমন জানান, শিক্ষকের উপর ছাত্রলীগের কোন নেতা যদি হামলা করে থাকেন তাহলে তাকে দল থেকে বহিস্কার করা হবে বলে জানান।

এ বিষয়ে মুঠোফোনে অভিযুক্ত ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিন বলেন, হামলার ঘটনা ঘটেনি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে।

এ ব্যাপারে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ প্রেক্ষিতে ধূলশুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানজিদ মাহমুদ ইসলাম রবিনসহ ছয় জনের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। স্থানীয় গঙ্গারামপুর গ্রামের জাফরের ছেলে নয়ন (২০) নামের এক যুবককে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।

এদিকে জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান জানান, শিক্ষক প্রহার ও চাঁদা দাবির সাথে যারা জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে থানার ওসিকে সে মোতাবেক নির্দেশনা দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড