• শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১১ চৈত্র ১৪২৯  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘর থেকে সিএনজিচালকের অর্ধগলিত লাশ উদ্ধার

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৯
ঘর থেকে সিএনজিচালকের অর্ধগলিত লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

গাজীপুরের শ্রীপুরে ভাড়া বাসা থেকে উজ্জ্বল মিয়ার নামে এক সিএনজিচালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় শ্রীপুর পৌরসভার প্রশিকা মোড় এলাকার নঈমুল ইসলামের বাড়ির একটি ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত উজ্জ্বল মিয়া (৩২) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন লঙ্গাইর ইউনিয়নের কাজা গ্রামের প্রয়াত আব্দুস সোবাহানের ছেলে। সে প্রায় ৭/৮ বছর যাবত শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড (প্রশিকা মোড়) এলাকার নঈমুল ইসলামের বাড়ির একটি ঘর ভাড়া নিয়ে শ্রীপুরের বিভিন্ন এলাকায় ভাড়ায় সিএনজি চালাতেন।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) হামিদুল ইসলাম জানান, উজ্জ্বল ব্যাচেলর থাকায় আশেপাশের কোনো লোক তার খোঁজখবর নিতো না। গত ৪/৫ দিন যাবত উজ্জ্বল মিয়ার ঘরের দরজা বন্ধ ছিল। বৃহস্পতিবার দুপুরের পর থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির লোকজন কোথাও দুর্গন্ধের উৎস খোঁজে পায়নি। পরে উজ্জ্বল মিয়ার ঘরের দরজায় ধাক্কা দিলে খুলে যায়। এ সময় অর্ধগলিত অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে তারা।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনার দিন বিকাল সাড়ে ৫টায় ঘটনাস্থলে পৌঁছে পুলিশ তার লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে এটা নিশ্চিত না হতে পারলেও পুলিশ ধারনা করছে- হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে (স্ট্রোক) তার মৃত্যু হতে পারে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড