• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার 

  আরিফ চৌধুরী, মহানগর প্রতিনিধি (গাজীপুর)

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৫
গাজীপুরে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার 
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

গাজীপুরের গাছায় ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ১১টা ৫৫ মিনিটে গাছা থানাধীন ডেগেরচালা এলাকা থেকে ডাকাতি প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ধারালো দা, দুইটি লোহার তৈরি ধারালো চাকু, একটি লোহার রড ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অভিযুক্ত আসামিরা হলেন- নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার শিবপুর গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মিঠু (২০। তিনি বর্তমানে গাজীপুরের গাছা থানাধীন ডেগেরচালা, বালিয়ারা মসজিদ এলাকার আ. সালাম হাজীর বাড়ির ভাড়াটিয়া।

গাইবান্ধা জেলার গাইবান্ধা সদর থানার মিরপুর গ্রামের সুজন কুমার দাসের ছেলে শ্রী রুপ কুমার চন্দ্র (১৯। তিনি বর্তমানে গাছা থানাধীন দক্ষিণ খাইলকুর, হান্নান ফেন্সি গার্মেন্টস সংলগ্ন আজগর মুন্সির বাড়ির ভাড়াটিয়া।

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাতিরপুর গ্রামের মো. সাহাবুদ্দিনের ছেলে মো. জয়নাল (১৯। তিনি বর্তমানে ছয়দানা, হাজির পুকুরের শফিকুলের বাড়ির ভাড়াটিয়া।

জামালপুর জেলার বকশিগঞ্জ থানার নিলক্ষীয়া গ্রামের মো. সবুজ মিয়ার ছেলে মো. রাজীব মিয়া (১৯। তিনি বর্তমানে দক্ষিণ খাইলকুর, কবরস্থান রোডের নাজমার বাড়ির ভাড়াটিয়া।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ইব্রাহিম হোসেন জানান, ৩৯৯/৪০২ ধারায় তদের ডাকাতি প্রস্তুতি মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা নম্বর-৩০।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি আসামিরা গ্রেফতার হলেও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিষয়টি নিয়ে প্রেস ব্রিফিং করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড