• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাতির মামলায় গ্রেফতার ভাইস চেয়ারম্যানের মুক্তি চান অসুস্থ স্ত্রী

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪২
ডাকাতির মামলায় গ্রেফতার ভাইস চেয়ারম্যানের মুক্তি চান অসুস্থ স্ত্রী

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে ডাকাতির ঘটনার মামলায় গ্রেফতার হওয়ায় বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদারের জেল থেকে মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার অসুস্থ স্ত্রী মাফিয়া ইসলাম রোমকী।

গতকাল বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১টায় দিকে বকশীগঞ্জ পৌর শহরের মালিবাগ এলাকায় জুমান তালুকদারের নিজ বাড়িতে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাফিয়া ইসলাম রোমকী বলেন, আমার স্বামী জুমান তালুকদার, উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে সাধারণ মানুষের বিপুল ভোটে জয়লাভ করে। গত নভেম্বর মাসে ২৮ তারিখে বকশীগঞ্জ উপজেলা আ. লীগের ব্যাপক রদবদল হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে শাহিনা বেগমের নাম ঘোষণা করা হয়।

গত (২২ ডিসেম্বর) সকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে ঢাকায় রওনা দেন জুমান তালুকদার। গত (২৪ ডিসেম্বর) সকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলন শেষে ঢাকায় তার বড় বোনের বাসায় রাত্রে যাপন করেন।

এ দিকে ২৪ ডিসেম্বর দিবাগত রাতে উপজেলার আওয়ামী লীগের সভাপতির বাড়িতে এক ডাকাতির গল্প কাহিনীর নাটক সাজায়।

২৫ ডিসেম্বর দুপুরে আমি আমার মেয়েসহ পাখিমারা আত্মীয় বাড়ি থেকে ফেরার পথে মারাত্মক দুর্ঘটনার শিকার হলে প্রথম বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয় আমি। গত ১ ফেব্রুয়ারি আমার ঔষধ কিনতে ফার্মেসিতে যাওয়ার সময় জামালপুরের ডিবি পুলিশ তাকে আটক করে। পরে আমিসহ আমার পরিবারের সদস্যরা জানতে পারি শাহিনা বেগমের সাজানো মামলায় তাকে আটক করা হয়েছে। আমি এই মামলার দ্রুত প্রত্যাহার ও আমার স্বামীর মুক্তি চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জাহিদুল ইসলাম জুম্মান তালুকদারের মা জুলেখা বেগম, মেয়ে জান্নাত, জেসিয়া প্রমুখ।

এ বিষয়ে জানতে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিতো অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড