• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নদী থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার, স্বজনদের দাবি খুন

  রাকিব হাসনাত, পাবনা

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৩
নদী থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার, স্বজনদের দাবি খুন
নদীতে ভাসছে মরদেহ (ফাইল ছবি)

পাবনার ভাঙ্গুড়ায় নদী থেকে নাফিজ হাসান নয়ন (১৯) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয়দের ধারণা- রাতের কোনো এক সময় ট্রেন থেকে পড়ে ছেলেটির মৃত্যু হতে পারে।

গতকাল বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের কৈডাঙ্গা রেল ব্রিজের পাশে গুমানি নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নয়ন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রাউতারা গ্রামের ইকবাল হোসেনের ছেলে। সে ঢাকা ধানমন্ডির একটি বেসরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানায়, সকালে কয়েকজন কিশোর কৈডাঙ্গা নতুনপাড়া মসজিদে মক্তব পড়ে বাড়ি যাওয়ার সময় রেল ব্রিজের নিচে নদীর পানিতে একটি মরদেহ ভাসতে দেখা যায়। এরপর কয়েকজন স্থানীয় যুবক মরদেহটি টেনে নদীর তীরে তুলে রেখে পুলিশকে খরব দেয়। এ সময় নিহতের কাছে থাকা মোবাইলের সিমকার্ড খুলে অপর একটি মোবাইলে তুলে তার স্বজনদের বিষয়টি জানানো হয়।

পরবর্তীকালে খবর পেয়ে পাবনার সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম ও ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম মরদেহটি উদ্ধার করেন।

নিহতের বাবা ইকবাল হোসেন বলেন, বুধবার রাতে আমার ফোনে কল দিয়ে বলে তোর ছেলেকে মেরে ফেলবো। এরপর থেকে ছেলের ফোন নাম্বার বন্ধ পাওয়া যায়। সকালে পুলিশ জানায় আপনার ছেলের লাশ পাওয়া গেছে। ছেলেকে ওরা মেরে ফেলেছে।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড