• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে পিকআপ চাপায় ঝরল মা-ছেলের প্রাণ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:২৬
সড়কে পিকআপ চাপায় ঝরল মা-ছেলের প্রাণ
উদ্ধারকৃত মরদেহগুলো (ফাইল ছবি)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দ্রুতগতির একটি পিকআপ চাপায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার চালা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

দ্রুতগতির ওই পিকআপের ধাক্কায় আব্দুল জ্বলিল (৫০) নামে এক ভ্যানচালক গুরুতরভাবে আহত হয়েছেন।

নিহতরা হলেন- চালা এলাকার খলিলুর রহমানের স্ত্রী করুণা খাতুন ও তার ছেলে তরিকুল ইসলাম (৪)। এতে আহত হন ভ্যানচালক একই এলাকার আব্দুল জ্বলিল (৫০।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির জানান, সকালে করুণা খাতুন তার ছেলেকে সাথে নিয়ে বাড়ি থেকে বের হয়। মহাসড়কের পাশে গাড়ির জন্য অপেক্ষায় ছিলেন তিনি। এসময় নিয়ন্ত্রণহীনভাবে ছুটে আসা একটি পিকআপ তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। এবং কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। পিকআপ ভ্যানটিকে আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড