• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চকলেটের প্রলোভনে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৮
চকলেটের প্রলোভনে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

মানিকগঞ্জের সিংগাইরে চকলেট দেয়ার কথা বলে একটি রুমে নিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কাজী রায়হান ওরফে মোশাররফ (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

গতকাল বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চান্দহর ইউনিয়নের চান্দহর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। এ বিষয়ে বুধবার ধর্ষিত ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সিংগাইর থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষিত ওই ছাত্রী চর মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। গত ১৪ ফেব্রুয়ারি ওই ছাত্রী প্রতিবেশীদের সাথে বাড়ির পাশের একটি ওয়াজ মাহফিলে যায়। এ সময় কাজী রায়হান ওরফে মুশাররফ ওই ছাত্রীকে চকলেট কিনে দেওয়ার কথা বলে একটি রুমে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি কাউকে বললে মেরে ফেলার হুমকিও দেন। পরে শিশুটির মা তার জামায় রক্ত দেখে শিশুটিকে অভয় দিলে সে সবকিছু খুলে বললে থানায় এসে মামলা করেন।

শান্তিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ আবু হানিফ বলেন, ধর্ষক কাজী রায়হান ওরফে মুশাররফকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিম ছাত্রীর বাবা বাদী হয়ে একটি অভিযোগ দেয়ার ভিত্তিতে থানায় মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড