• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরখাস্তকৃত শোরুম ম্যানেজারকে নিয়ে টিভিএসের সতর্কতা

  রাকিব হাসনাত, পাবনা

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০১
বরখাস্তকৃত শোরুম ম্যানেজারকে নিয়ে টিভিএসের সতর্কতা

পাবনা শহরের মামুন মোটরস টিভিএস মোটরসাইকেল শোরুমের ম্যানেজার মো. সোহেল রানার বিরুদ্ধে ২০ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে বরখাস্ত করা হয়েছে। বরখাস্তকৃত ম্যানেজারকে নিয়ে সতর্কতা অবলম্বন করতে সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

গ্রাহকদের সতর্ক করে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ জানিয়েছে, বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ ও একাধিক গ্রাহকের ডকুমেন্ট রেজিস্ট্রেশন জালিয়াতি অভিযোগ প্রমাণিত হওয়ায় সোহেল রানাকে বর্তমানে মামুন মোটরসের টিভিএস শোরুমের সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এমতাবস্থায় তার সঙ্গে শোরুমের সংশ্লিষ্ট কোনো ধরনের লেনদেন না করতে গ্রাহকদের অনুরোধ করা হয়েছে। এরপরও কেউ সোহেল রানার সঙ্গে আর্থিক অথবা যে কোনো ধরনের লেনদেন করলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

পাবনা শহরের আব্দুল হামিদ রোডের রায় বাহাদুর গেট সংলগ্ন মামুন মোটরসের ম্যানেজার মো. সোহেল রানার বিরুদ্ধে এই অভিযোগ উঠে। অভিযুক্ত সোহেল রানা পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের ভাউডাঙ্গার ঘোড়াদহ গ্রামের আউয়াল দর্জির ছেলে।

এ বিষয়ে অভিযুক্ত সোহেল রানা, তার বাবা রবিউল আউয়াল এবং বড় ভাই মো. রাসেলের যোগসাজশে এসব টাকা আত্মসাতের অভিযোগ এনে পাবনা সদর থানার একটি লিখিত অভিযোগ দিয়েছেন প্রতিষ্ঠানের প্রশাসনিক কর্মকর্তা হাবিবুর রহমান।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৭ সাল থেকে শোরুমের ম্যানেজার হিসেবে কর্মরত। সম্প্রতি তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ ও গ্রাহকের রেজিস্ট্রেশন ডকুমেন্ট জালিয়াতির একাধিক অভিযোগ আসতে থাকে। অভিযোগের প্রেক্ষিতে শোরুমের খাতাপত্র অডিট করা হয়। খাতাপত্র যাচাই-বাছাই করে দেখা যায় আসামিরা পরস্পর যোগসাজশ করে শোরুমের ২০ লক্ষাধিক টাকা আত্মসাৎ করেছেন। এমনকি কিছু গ্রাহকের মোটরসাইকেল ডকুমেন্টস টাকার বিনিময়ে অন্যের নামে নামকরণ করা হয়েছে।

বাদী আরও অভিযোগ করেন, আসামি সোহেল রানার শোরুমের গ্রাহকদের সঙ্গে যোগাযোগ এখনো অব্যাহত রেখেছেন। এ জন্য গ্রাহকদের অনুরোধ করা হলো- প্রতারক অভিযুক্ত রানার সাথে কোনো ধরনের আর্থিক লেনদেন না করতে।

এ বিষয়ে অভিযুক্ত সোহেল রানার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রতিষ্ঠানের সঙ্গে তার সমস্যা সমাধানের চেষ্টা করছেন বলে তিনি দাবি করেন।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) কৃপা সিন্দু বালা বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড