• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় ওড়না পেঁচিয়ে নারীর আত্মহত্যা

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ (জামালপুর)

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৯
গলায় ওড়না পেঁচিয়ে নারীর আত্মহত্যা
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

জামালপুরের দেওয়ানগঞ্জে গলায় ওড়না পেঁচিয়ে এক নারীর আত্মহত্যার অভিযোগ উঠেছে। তালাকপ্রাপ্ত স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলায় বড় ভাই সুলতানা আক্তার মিমকে মারধর করেন। এতে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে নিহতের পরিবার সূত্রে জানা যায়।

গতকাল বুধবার (২২ ফেব্রুয়ারি) উপজেলার পূর্ব বিন্দুরচর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, সাত মাস আগে উপজেলার ডাংধরা ইউনিয়নের পূর্ব বিন্দুরচর গ্রামের আবু সাঈদ আলীর মেয়ে সুলতানা আক্তার মিম গোপনে বিয়ে করেন ওই ইউনিয়নের বেপারী পাড়ার এক ছেলেকে। কিন্তু মেয়ের পরিবার তা মেনে নেয়নি।

ফলে বিয়ের মাস খানেক পর উভয় পরিবারের সম্মতিতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু সুলতানা আক্তার মিম তালাকপ্রাপ্ত ওই স্বামীর সঙ্গে গোপনে মোবাইল ফোনে কথা বলতেন।

বিষয়টি তার পরিবারের লোকজনের নজরে এলে নিষেধ করা হয়। কিন্তু মিম এ নিষেধ না মেনে আবারও মোবাইল ফোনে কথা বলেন। বিষয়টি নিয়ে বড় ভাই মামুন ক্ষিপ্ত হয়ে বোন মিমকে মারধর করেন।

এ ঘটনায় তিনি অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে অভিযোগ উঠেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে নিহতের লাশ উদ্ধার করে সানন্দবাড়ী পুলিশ তদন্ত-কেন্দ্রে আনে।

মিমের মা মমতাজ বেগম বিমলা জানান, বড় ভাই মিমকে শাসন করলে সে অভিমানে আত্মহত্যা করে।

এ ব্যাপারে দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর জানান, ঘটনাটি জানার সাথে সাথেই পুলিশ সেখানে উপস্থিত হয়ে লাশ সানন্দবাড়ি পুলিশ তদন্ত-কেন্দ্রে আনে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড