• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজপথে পুলিশ-বিএনপির সংঘর্ষে আহত ২৫

  এস. এম. রাসেল, মাদারীপুর

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৫
রাজপথে পুলিশ-বিএনপির সংঘর্ষে আহত ২৫
সংঘর্ষে লিপ্ত পুলিশ ও বিএনপির নেতাকর্মীরা (ছবি : অধিকার)

মাদারীপুরের কালকিনিতে বিএনপির নেতাকর্মীদের উপর পুলিশের লাঠিচার্জে এ পর্যন্ত ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল বুধবার সকালে কালকিনি উপজেলা পরিষদের সামনে কালকিনি-ভুরঘাটা সড়কে এ ঘটনা ঘটে।

জানা যায়, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল আলম সুজন একটি মোটরসাইকেল শোভাযাত্রা করে উপজেলার কয়ারিয়া ইউনিয়নে নিজ বাসভবনের দিকে যাচ্ছিলেন।

এ সময় মোটর শোভাযাত্রাটি উপজেলা চত্বরে পৌঁছালে পুলিশ তাদের বাধা দেয়। এক পর্যায়ে বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের বাকবিতণ্ডা শুরু হলে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এতে উপজেলা বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক নুরু তালুকদার, পৌর শ্রমিক দলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, যুবদল নেতা শামীম মোল্লা, ছাত্রদল নেতা সজল আহমেদ, শাহীন হোসেনসহ প্রায় ২৫ জন আহত হন। এরপর আহতের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

উপজেলা বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক নুরু তালুকদার বলেন, আমরা শান্তিপূর্ণভাবে আমাদের এক কেন্দ্রীয় নেতাকে নিয়ে তার বাড়ির দিকে যাচ্ছিলাম। হঠাৎ পুলিশ আমাদের উপর লাঠিচার্জ করে। এ ঘটনায় আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন জানান, ছাত্রদলের কেন্দ্রীয় নেতা খাইরুল আলম সুজন কোনো প্রকার অনুমিত না নিয়েই প্রায় ৮০-১০০টি মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করে কালকিনি-ভুরঘাটা সড়কে প্রবেশ করে যান চলাচলে বাধা সৃষ্টি করে। এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জনগণের চলাচলে বিগ্ন সৃষ্টি না করে তাদের মোটরসাইকেল শোভাযাত্রা বন্ধ করতে বললে তারা পুলিশের সাথে তর্কে জড়িয়ে পরে।

এক পর্যায়ে পুলিশ সড়ক খালি করতে লাঠিচার্জ করে। তবে পুলিশের লাঠিচার্জে কেউ আহত হয়নি, বিএনপির নেতাকর্মীরা ছুটোছুটি করতে গিয়ে পড়ে গিয়ে আহত হতে পারে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড