• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএনজিতে করে ইয়াবা পাচারকালে র‍্যাবের হাতে দুই কারবারি ধরা

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৮
সিএনজিতে করে ইয়াবা পাচারকালে র‍্যাবের হাতে দুই কারবারি ধরা
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় র‍্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে সিএনজি নিয়ে পাচারকালে ৩০ হাজার পিস ইয়াবা রোহিঙ্গাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এ ঘটনায় খারাংখালীর ইয়াবা গডফাদার রফিকসহ দুইজনকে পলাতক আসামি করা হয়েছে।

গতকাল বুধবার (২২ ফেব্রুয়ারি) কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) অতি. পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২১ ফেব্রুয়ারি বিকালে কক্সবাজার র‍্যাব-১৫ এর (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তর দেওয়াল সংলগ্ন কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পার্শ্বস্থ পাকা রাস্তার নিকট অভিযান চালিয়ে সিএনজি (রেজিঃ নং-১১-৫২৫৮) সহ লেদা ২৪নং রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা বদিউল আলমের পুত্র আবু তৈয়ব (২৬) এবং হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার আবু সুফিয়ানের পুত্র সাইফুল ইসলাম (২১) নামে দুই মাদক কারবারিকে আটক করে। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও সিএনজি তল্লাশি করে পিছনের সিটের উপর রক্ষিত অবস্থায় ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ধৃত আসামিদের স্বীকারোক্তি মতে আভিযানিক দল ঘটনাস্থলে পোঁছানোর পূর্বেই হ্নীলা দরগাহ পাড়ার সোলতান আহমদের পুত্র আবু হানিফ (২৭) এবং হোয়াইক্যং ইউপির খারাংখালী বাজার সংলগ্ন পশ্চিমে মহেশখালীয়া পাড়ার সোলতান আহমদের পুত্র রফিকুল ইসলামকে (৪০) পলাতক আসামি করা হয়েছে।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, স্থানীয় একাধিক নির্ভরযোগ্য সূত্র মতে- খারাংখালী মহেশখালীয়া পাড়ার সোলতানের পুত্র রফিকুল ইসলাম একটি শক্তিশালী সিন্ডিকেটের মাধ্যমে দীর্ঘদিন ধরে প্রভাবশালীদের ছত্র-ছায়ায় মাদকের অপ তৎপরতা চালিয়ে আসছিল। মাদককাণ্ডে জড়িত এই রফিকের অপর সহযোগীদের আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানিয়েছে এলাকার মাদকবিরোধী সাধারণ মানুষ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড