• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চটপটি ব্যবসার আড়ালে ইয়াবা পাচার!

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৪
চটপটি ব্যবসার আড়ালে ইয়াবা পাচার!
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কক্সবাজারের টেকনাফে চটপটি ব্যবসার আড়ালে চলছিল ইয়াবার কারবার। যদিও শেষ রক্ষা হলো না চটপটির দোকানদার জহির আহমেদের (৩৭)। গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে টেকনাফ সদরের মেরিন ড্রাইভের শিশু পার্ক সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন।

এ সময় জহিরের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সঙ্গে তার সহযোগী মোহাম্মদ করিম উল্লাহকে ( ২৫) আটক করা হয়। জহির টেকনাফ সদরের খোনকার পাড়া এলাকার আব্দুস শুক্কুরের ছেলে এবং একই এলাকার মোহাম্মদ ইসমাইলের ছেলে করিম উল্লাহ।

গতকাল বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা। তিনি জানান, গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে জহির আহমেদ ও তার সহযোগী কলিম উল্লাহকে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

চটপটির দোকানদার জহির টেকনাফের একটি শীর্ষ ইয়াবা সিন্ডিকেটের মূল হোতা বলে জানা গেছে। তাকে আটক করায় তার সিন্ডিকেট সদস্যদের শনাক্ত করা সম্ভব হবে। তিনি আরও জানান- ইয়াবা ও আটক দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড