• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাহফিল থেকে ফেরার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৯
মাহফিল থেকে ফেরার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
গরু ব্যবসায়ীর মরদেহ (ছবি : অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়ায় আমিরুল ইসলাম (৪০) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়।

গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার চালিতাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আমিরুল উপজেলার চালিতাবুনিয়া গ্রামের মোকসেদ আলী হাওলাদারের পুত্র। আটকদের মধ্যে তাহসিন নামের এক যুবক রয়েছেন। তিনি চালিতাবুনিয়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে। বাকিদের পরিচয় এখনো জানা যায়নি।

আমিরুলের ভাই অলিউল ইসলাম বলেন, কয়েকদিন আগে আমার ভাইয়ের ছেলেদের সঙ্গে মোবাইল নিয়ে তাহসিনের বিরোধ হয়। পরে বিষয়টি মিটমাট হয়। তবে আমার ভাইকে এর জেরে হত্যা করা হতে পারে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, মঙ্গলবার রাতে চালিতাবুনিয়া গ্রামে অনুষ্ঠিত এক মাহফিলে গিয়েছিল আমিরুল। গভীর রাতে সেখান থেকে বাড়ি ফেরার পথে কয়েকজন যুবক আমিরুলকে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

ওসি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখনও নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড