• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাত সকালে মহাসড়কে ঝরল তিন প্রাণ

  আব্দুল্লাহ আল মানছুর, কুমিল্লা

২২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪৭
সাত সকালে মহাসড়কে ঝরল তিন প্রাণ
সড়ক দুর্ঘটনা (ছবি : সংগৃহীত)

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত তিনজনের প্রাণহানি ঘটেছে। ভয়াবহ এই ঘটনায় আহত একজনকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৭টায় সদর উপজেলার ঘোষেরহাট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত বশির প্রধানীয়ার ছেলে মাহাবুব প্রধানীয়া (৫০), ওয়াবদা গেটের মৃত ইউসুফ হায়দারের ছেলে নেছার আহমদ হালাদার (২৫) ও মতলব দক্ষিণ উপজেলার ধুলাইতলী গ্রামের হারুন ব্যাপারীর ছেলে হাবিবুর রহমান (২৬)।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, সকাল ৭টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায় আগে থেকে থেমে থাকা একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা বোগদাদ পরিবহনের বাসের সঙ্গে সিএনজিচালত অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিনজন নিহত হন। দুর্ঘটনা কবলিত বাস, অটোরিকশা ও ট্রাক পুলিশ হেফাজতে আছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড