• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে কে এই জুলেখা-দুর্জয় চক্র?

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

২২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৬
রাজশাহীতে কে এই জুলেখা-দুর্জয় চক্র?

কখনো পরিবেশবাদী সংগঠনের সদস্য আবার কখনো রাইফেলস ক্লাবের সদস্য পরিচয় দিয়ে একাধিক প্রতারণার দায়ে আলোচনায় এসেছে জুলেখা-দুর্জয় চক্র।

সুকৌশলে মানুষের সাথে সুসম্পর্ক গড়ে তোলে তারা তাদের অপকর্মের প্রথম ধাপ শুরু করে, পরবর্তীতে বিয়ের নাটক ও বিভিন্ন কায়দা কৌশলে জিম্মি করে বেকায়দায় ফেলে বিচারের নামে হাতিয়ে নেয় মোবাইল, ল্যাপটপ, স্বর্ণালংকারসহ টাকা পয়সা।

ইতিমধ্যে জুলেখার প্রেম ও বিয়ের প্রতারণার শিকার হয়েছেন বেশ কয়েকজন, লোকলজ্জা ও মান সম্মানের ভয়ে কেউ কেউ বিষয়টি গোপন রাখার চেষ্টা করলেও সম্প্রতি প্রতারক দুর্জয় নিজেই তা শিকার করেছেন।

এ দিকে পিছিয়ে নেই প্রতারক দুর্জয়ও। দুর্জয়ের প্রতারণা থেকে রেহাই পাইনি সরকার রাজশাহীর সরকার দলীয় একজন সাংসদদের ফারিয়াও। সেই সংক্রান্ত তথ্য প্রমাণও এখন সংবাদ চলমানের হাতে রয়েছে।

সেই সাথে জুলেখার সাথে বিয়ের কথা কখনো স্বীকার আবার কখনো অস্বীকার করে, রাজশাহী মহানগরীর জামালপুর এলাকায় একাধিক বাড়িতে একাধিক মেয়েকে নিয়ে থাকেন তিনি। যা এলাকাবাসীর মাঝে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

জুলেখাকে স্ত্রী পরিচয় দিয়ে জামালপুর এলাকায় ভাড়া বাসায় থাকলেও প্রতারক দুর্জয় জুলেখার আড়ালে তার নিজ বাড়িতে তন্নী নামক এক তরুণীকে রেখেছেন। ঐ তরুণীর দাবি পাঁচ লাখ টাকা দেনমোহরানায় সে দুর্জয়কে বিয়ে করেছেন।

কিন্তু দুর্জয় বিষয়টি অস্বীকার ও গোপন রাখে জুলেখার কাছে। এ বিষয়টি জুলেখা স্পষ্ট হওয়ার জন্য একটি গণমাধ্যমের কাছে আর্জি জানালে প্রকৃত সত্য বেরিয়ে আসে, পরবর্তীতে দুর্জয়ের মা বিষয়টি মীমাংসার জন্য গণমাধ্যম অফিসে এসে জুলেখা ও তন্বীকে নিজ ছেলের স্ত্রীর মর্যাদা দিয়ে অফিস থেকে নিয়ে যায়।

এই প্রকৃত সত্য উন্মোচন হওয়ার পর থেকে প্রতারক দুর্জয় কৌশলে জুলেখা ও তন্বীকে ব্যবহার করে ওই গণমাধ্যমের বিরুদ্ধে নানা প্রকার অপপ্রচার চালাতে থাকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড