• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চম শ্রেণির ছাত্রীর দিকে কুনজর দিয়ে পদ হারালেন নেতা 

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

২১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩২
পঞ্চম শ্রেণির ছাত্রীর দিকে কুনজর দিয়ে পদ হারালেন নেতা 

নীলফামারীর ডিমলা উপজেলায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. আব্দুল মালেক (৩২) নামে এক যুবলীগ নেতাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে সংগঠন থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ১০নং পূর্ব ছাতনাই ইউনিয়নে ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত (১৪ ফেব্রুয়ারি) মঙ্গলবার ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য বিদ্যালয়ে যায় ওই ছাত্রী। সেদিন দুপুরে অভিযুক্ত আবদুল মালেক আত্মীয় পরিচয়ে ওই ছাত্রীকে তার স্ত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার কথা বলে বাড়িতে নিয়ে যান। ঘটনার এক পর্যায়ে তিনি ঘরের দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় পঞ্চম শ্রেণির ওই শিশুর চিৎকারে বখাটে আব্দুল মালেক পালিয়ে যায়। পরে কান্না করতে করতেই বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষককে ঘটনাটি জানায়।

এরপর বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করে অভিযুক্ত মালেকের পরিবার। তবে শিক্ষার্থীর পরিবার রাজি না হওয়ায় এ ঘটনায় তার বাবা গত (১৬ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সন্ধ্যায় আব্দুল মালেক বিরুদ্ধে ডিমলা থানায় মামলা করেন।

অভিযুক্ত আব্দুল মালেক একই উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের কলোনি গ্রামের আমিন ইসলামের ছেলে। খোঁজ নিয়ে জানা যায় আব্দুল মালেক পূর্ব ছাতনাই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে গতকাল সোমবার (২০ ফেব্রুয়ারি) ডিমলা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ ময়নুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালেককে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে সংগঠন থেকে সাময়িক অব্যাহতি হয়েছে।

এ প্রসঙ্গে ভুক্তভোগীর অভিযোগের কথা স্বীকার করে ডিমলা থানা কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় দৈনিক অধিকারকে জানান, শ্লীলতাহানি অত্যন্ত দুঃখজনক। আব্দুল মালেক পলাতক রয়েছে। মামলার প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড